শুক্রবার ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

অ্যাম্বুলেন্সে ইয়াবা বহন, অ্যাম্বুলেন্স জব্দসহ আটক ৪

প্রকাশঃ ০৭ সেপ্টেম্বর, ২০২১

অনলাইন ডেস্ক:বরগুনায় ইয়াবা বহনকারী একটি অ্যাম্বুলেন্স জব্দ করার পাশাপাশি চার ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

সোমবার (৬ সেপ্টেম্বর) রাত পৌনে ৯টার দিকে বরগুনার ২ নম্বর গৌরিচন্না ইউনিয়নের নতুন বাসস্ট্যান্ড এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চার ব্যক্তিকে আটক করা হয়। এসময় অ্যাম্বুলেন্স থেকে ৮০ পিস ইয়াবাও জব্দ করা হয়েছে।

পুলিশ সূত্র জানায়, বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘের একটি অ্যাম্বুলেন্সে ইয়াবা বহন করছিল। এসময় অ্যাম্বুলেন্সটি (ঢাকা মেট্রো-ছ ৭১০১৬৬) জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- ২নং গৌরীচন্না ইউনিয়নের পুরাতন বাসষ্ট্যান্ড এলাকার সেরাজুল হকের ছেলে শহিদুল ইসলাম শুভ (২৬), একই এলাকার বাচ্চু খানের ছেলে আবদুল্লাহ খান (৪০), বরিশালের শের-ই বাংলা রোড এলাকার হানিফ কাজীর ছেলে কাজী জুয়েল (৩৫) এবং বরিশালের ওয়াপদা কলোনী এলাকার চিত্তরঞ্জন সরকারের ছেলে দিপক সরকার (২৫)।

এ বিষয়ে বরগুনা পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক জানান, এডিশনাল এসপি (সদর সার্কেল) বেতাগী থেকে বরগুনা আসার পথে তার গাড়ির সামনে প্রবীন হিতৈষী সংঘের একটা অ্যাম্বুলেন্স দেখতে পান। পেছনে পুলিশের গাড়ি দেখে অ্যাম্বুলেন্সটি দ্রুত নতুন বাসস্ট্যান্ডে মধ্যে প্রবেশ করে। এতে পুলিশের সন্দেহ হলে অ্যাম্বুলেন্সটির পিছু নিয়ে তল্লাশি করে ৮০ পিস ইয়াবা পাওয় যায়। পরে এম্বুলেন্সটি জব্দসহ চারজনকে আটক করে পুলিশ। সম্ভবত অ্যাম্বুলেন্সটি ঢাকা থেকে আসতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। এ ছাড়া আটককৃতদের জিজ্ঞাসাবাদের পরে বিস্তারিত তথ্য জানানো যাবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।