বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রধান শিক্ষিকাসহ নিহত ২

প্রকাশিতঃ ১৫ সেপ্টেম্বর, ২০২১  

জেলা প্রতিনিধি। হবিগঞ্জের ধুলিয়াখালে শায়েস্তাগঞ্জ থেকে হবিগঞ্জগামী একটি যাত্রীবাহী বাস-সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে শিক্ষিকাসহ দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় একজনকে সিলেট এমএসি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

আজ বুধবার (১৫ সেপ্টেম্বর)বিকাল ৪টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী।

নিহতরা হলেন- চুনারুঘাট উপজেলার শানখলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকেয়া আক্তার (৪৫) ও হবিগঞ্জ সদর উপজেলার শরীফপুর গ্রামের ইদ্রিছ আলীর ছেলে সাইফুল ইসলাম (২৮)।

স্থানীয়রা জানান, বুধবার বিকালে ধুলিয়াখাল এলাকায় শায়েস্তাগঞ্জ থেকে হবিগঞ্জগামী একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে হবিগঞ্জ থেকে শায়েস্তাগঞ্জগামী একটি বাসের সংঘর্ষ হলে ঘটনাস্থলেই প্রধান শিক্ষিকা রোকেয়া আক্তার মারা যান। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক সাইফুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

ওসি মো. মাসুক আলী জানান, ঘটনাস্থল থেকে নিহত ব্যক্তিদের উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ দুর্ঘটনা কবলিত বাসটি আটক করেছে।