শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

চৌদ্দগ্রামে মাইক্রো ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২বিয়ের পিঁড়িতে বসা হয়নি কলির

প্রকাশিতঃ ১৬ অক্টোবর, ২০২১  

জেলা প্রতিনিধি।কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় মাইক্রোবাসের সঙ্গে তাঁদের অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে জামাল উদ্দিন (৩৮) ও হাসনা আক্তার (১৮) নিহত হয়েছে।কলির বাড়িতে তখন বিয়ের আয়োজন চলছে। আমন্ত্রিত অতিথিরাও সেখানে চলে এসেছেন। সবাই অপেক্ষা করছেন বরযাত্রী আর কলির জন্য। এদিকে বিউটি পার্লার থেকে সাজগোজের পালা শেষ করে ভগ্নিপতি ও ভাতিজির সঙ্গে সিএনজিচালিত অটোরিকশায় করে বাড়ি ফিরছিলেন কলি। কিন্তু বিয়ের পিঁড়িতে বসা হয়নি তাঁর। এর আগেই সড়ক দুর্ঘটনায় তাঁকে হাসপাতালে যেতে হয়েছে।

শুক্রবার(১৫অক্টোবর)দুপুরে ফেনী-কুমিল্লা পুরোনো সড়কের মঠবাড়িয়া গুমতি ইটভাটার সামনে এ দুর্ঘটনা ঘটেছে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, দুপুরে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের ফয়েজ আহম্মদের মেয়ে কলির বিয়ে হওয়ার কথা ছিল। কলি ও তাঁর দুই স্বজন অটোরিকশায় ফেনীর একটি বিউটি পারলার থেকে কুমিল্লার চৌদ্দগ্রামে ফিরছিলেন। তাঁরা মঠবাড়িয়া গুমতি ইটভাটার সামনে পৌঁছালে ফেনীগামী একটি দ্রুতগতির মাইক্রোবাসের সঙ্গে তাঁদের অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার জরুরি বিভাগের চিকিৎসক জামাল উদ্দিন ও হাসনাকে মৃত ঘোষণা করেন। এদিকে কলিকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে কলির ফুফাতো ভাই আলাউদ্দিন জানান, আগামী শুক্রবার হাসনা আক্তারেরও বিয়ের দিন ধার্য ছিল। হাসনারও আর বিয়ের পিড়িঁতে বসা হলো না। বিয়েবাড়িতে এখন শুধু শোকের মাতম চলছে।