শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ব্রাহ্মণবাড়িয়ায় একটি চক্র আছে স্বাধীন বাংলাদেশকে মনে প্রানে মেনে নিতে পারেনি:মোকতাদির চৌধুরী এমপি

প্রকাশিতঃ ২৮ অক্টোবর, ২০২১  

জেলা প্রতিনিধি:ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার আইন-শৃংখলা কমিটির মাসিক সভা নুষ্ঠিত হয়েছে।

বুধবার(২৮অক্টোব) বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এমরানুল ইসলাম, পৌরসভার প্যানেল মেয়র মিজানুর রহমান আনসারী, ইউপি চেয়ারম্যান হাবিবুল্লাহ বাহার, অ্যাডভোকেট আবদুল হাই, আজাদ হোসেন হাজারী আঙ্গুর, এম.আলম মোবাশ্বের, আল-আমিনুল হক পাভেল, শাহাদাত হোসেন প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, ব্রাহ্মণবাড়িয়ার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি ভালো তবে আরো উন্নতি করতে হবে।

তিনি ব্রাহ্মণবাড়িয়ায় সুষ্ঠ, সুন্দর ও আনন্দমুখর পরিবেশে দুর্গাপূজা অনুষ্ঠিত হওয়ায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

সভায় র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, সম্প্রতি দেশের বিভিন্ন জেলায় বিভিন্ন উপজেলায় একটি গোষ্ঠী হিন্দুদের মন্দিরে, বাড়ি-ঘরে হামলা করে দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার চেষ্টা করেছে। ব্রাহ্মণবাড়িয়ায় এ ধরনের কোন ঘটনা না হওয়ায় তিনি সংশ্লিষ্টদেরকে ধন্যবাদ জানান।

তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় একটি চক্র আছে যারা স্বাধীন বাংলাদেশকে মনে প্রানে মেনে নিতে পারেনি। তারা বাংলাদেশে বিশ্বাস করেনা। তাদের প্রতিষ্ঠানে জাতীয় সঙ্গীত গায়না, জাতীয় পতাকা উত্তোলন করা হয়না। তারা জাতীয় দিবস, শহীদ দিবস, মহান স্বাধীনতা দিবস, বিজয় দিবস, পহেলা বৈশাখ পালন করেন না। তাদের সম্পর্কে সকলকে সজাগ থাকতে হবে। তিনি বলেন, সামনে ব্রাহ্মণবাড়িয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে। ওই নির্বাচনকে কেন্দ্র করে যাতে কোন ধরনের সংঘর্ষ, ঝগড়া-ফ্যাসাদ না হয় সেদিকে সকলকে খেয়াল রাখার আহবান জানান। পরে তিনি উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভায় যোগদান করেন।