শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

থানা থেকে জানালার গ্রিল ভেঙে পালানো সেই ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার

প্রকাশিতঃ ২৯ অক্টোবর, ২০২১  

জেলা প্রতিনিধি:দিনাজপুরের পার্বতীপুর মডেল থানা হাজতের জানালার গ্রিল ভেঙে পালানো ওয়ারেন্টভুক্ত আসামি মোকারুল ইসলাম(৩৮)নামে এক জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ শুক্রবার(২৯অক্টোবর)তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বৃহস্পতিবার(২৮অক্টোবর)সন্ধ্যার দিকে দিনাজপুরের হাকিমপুর পৌর শহরের চুরিপট্টি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মোকারুল ইসলাম পার্বতীপুর উপজেলার দক্ষিণ পলাশবাড়ী গ্রামের মৃত সাত্তার আলীর ছেলে।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)খায়রুল বাশার শামীম জানান, পার্বতীপুর মডেল থানার গ্রিল কেটে পলাতক আসামি মোকারুল ইসলাম হাকিমপুরের চুরিপট্টি এলাকায় অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। আসামি মোকারুল ইসলাম পার্বতীপুর থানার দুইটি চুরি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি।

উল্লেখ্য, গত মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে দিনাজপুরের পার্বতীপুর মডেল থানার হাজতের জানালার গ্রিল ভেঙে পালিয়ে যায় মোকারুল ইসলাম। এ ঘটনায় পার্বতীপুর মডেল থানার দায়িত্বরত কর্মকর্তা (ডিউটি অফিসার) এএসআই কেবিএম শাহারিয়ার ও পুলিশ কনস্টেবল সাবিনা ইয়াসমিনকে প্রত্যাহার করে দিনাজপুর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

পুলিশ জানায়, এক মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি মোকারুল ইসলামকে সোমবার দিবাগত রাত ১২টার দিকে পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের ভবানীপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে রাতেই মোকারুলকে পার্বতীপুর মডেল থানায় হস্তান্তর করা হয়। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে তিনি পুলিশের চোখ ফাঁকি দিয়ে থানার গ্রিল ভেঙে পালিয়ে যান।