বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মিরসরাইয়ে ২ বউয়ের কথা প্রেমিকা জেনে যাওয়ায় মৎস্য শ্রমিকের আত্মহত্যা

প্রকাশিতঃ ১০ ডিসেম্বর, ২০২১  


জেলা প্রতিনিধি:চট্টগ্রামের মিরসরাইয়ে গলায় ফাঁস দিয়ে এক মৎস শ্রমিক আত্মহত্যা করেছে। মুহুরী প্রজেক্ট এলাকার সেলিম কন্ডাক্টারের ভাড়া বাসায় এই ঘটনা ঘটেছে। নিহতের নাম নাছির মোল্লা (৩১)। সে বরগুনা জেলার পাথরঘাটা থানার কাঠালতলী এলাকার জামাল মোল্লা বাড়ির জামালের ছেলে।

জালাল তালুকদার বলেন, নাছিরের সাথে চট্টগ্রামের এক গার্মেন্টস কর্মীর দীর্ঘদিন সম্পর্ক রয়েছে। তার আগের দুটি বউয়ের কথা অস্বিকার করে জানুয়ারী মাসের ১ তারিখে তাকে বিয়ে করার কথা ছিল। মেয়েটি আগের বিয়ের কথাগুলো জেনে যাওয়ার পর তাকে বিয়ে করবেনা বলে যোগাযোগ বন্ধ করে দেয়। এই নিয়ে সন্ধ্যায় তাদের মধ্যে ঝগড়া হয়। সেই অভিমানে আত্মহত্যা করেছে। এছাড়াও একমাস আগে পারিবারিভাবে বিয়ে করা স্ত্রীকে তালাক দিয়েছেন।

জালাল আরো বলেন, আমি এবং নাছির মিরসরাইয়ের মুহুরী প্রজেক্ট এলাকায় মৎস খামারের
শ্রমিক হিসেবে নিয়োজিত ছিলাম।

জোরারগঞ্জ থানার ওসি নূর হোসেন মামুন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়ে  লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি এবং ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তার শরীরের আঘাতে কোনো চিহ্ন পাওয়া যায়নি।

এ ব্যাপারে জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হোসেন মামুন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়ে  লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি এবং ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তার শরীরের আঘাতে কোনো চিহ্ন পাওয়া যায়নি।