শুক্রবার ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

‘ইউনিয়ন পরিষদ নির্বাচনে ব্যালট পেপারে হাত দিলে কঠোর ব্যবস্থা : হবিগঞ্জ জেলা প্রশাসক

প্রকাশঃ ২৪ ডিসেম্বর, ২০২১

জেলা প্রতিনিধি:হবিগঞ্জের মাধবপুর উপজেলায় হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান বলেছেন, ‘ইউনিয়ন পরিষদ নির্বাচনে কোনো প্রার্থী ব্যালট পেপারে হাত দিলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। প্রশাসন একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করার জন্য কাজ করছে।

সব প্রার্থী নির্বাচনী আচরণবিধি মেনে চলতে হবে, কোনো অবস্থাতে যাতে আইনশৃঙ্খলা ভঙ্গ হয় সে কাজ করা যাবে না। ইভিএম একটি স্বচ্ছ প্রক্রিয়া। এ ক্রিয়ার বিরুদ্ধে অপপ্রচার চালানো যাবে না। তিনি বৃহস্পতিবার দুপুরে মাধবপুর উপজেলার পাইলট উচ্চ বিদ্যালয়ে মাঠে ইউপি নির্বাচন উপলক্ষে আচরণবিধি অবহিতকরণ ও আইনশৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন’র সভাপতিত্বে এবং জেলা নির্বাচন কর্মকর্তা মো. সাদেকুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার এস.এম মুরাদ আলী।

এছাড়া অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার মাধবপুর সার্কেল মহসিন আল মুরাদ, সহকারী কমিশনার (ভূমি) মো. মহিউদ্দিন, থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রাজ্জাক, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আজহারুল ইসলাম, চেয়ারম্যান প্রার্থী আতিকুর রহমান, পারভেজ হোসনে চৌধুরী, মাহবুবুর রহমান সোহাগ, মো. ফারুক পাঠান, ফাতেমা তুজ জোহরা, মাসুদ মিয়া, ইমরুল হোসাইন, মিনহাজউদ্দিন কাসেদ, নেপাল দাস, ফাতেমা তুজ জোহরা প্রমুখ।