বুধবার ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

চতুর্থ ধাপের ইউপি নির্বাচন দেবর-ভাবির চমক

প্রকাশিতঃ ২৮ ডিসেম্বর, ২০২১  

জেলা প্রতিনিধি।খাগড়াছড়ির রামগড়ের ১ নম্বর ইউপি নির্বাচনে চমক সৃষ্টি করেছেন দেবর ও ভাবি। চতুর্থ ধাপের এই নির্বাচনে ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন তাঁরা। দেবর সাধারণ সদস্য ও ভাবি সংরক্ষিত মহিলা সদস্য নির্বাচিত হয়েছেন।

রোববার (২৬ ডিসেম্বর) অনুষ্ঠিত ইউপি নির্বাচনে দেবর-ভাবি এই সাফল্য লাভ করেন। তাঁদের এ সাফল্য নিয়ে এলাকায় চলছে আলোচনার ঝড়।

নির্বাচিত দেবর-ভাবি হলেন ৭ নম্বর ওয়ার্ড থেকে নির্বাচিত ইউপি সদস্য মোহাম্মদ সালাউদ্দীন এবং ৭, ৮ ও ৯ নম্বর থেকে সংরক্ষিত মহিলা সদস্য জাহেদা বেগম।

রোববার অনুষ্ঠিত ইউপি নির্বাচনে রামগড় ইউপির ৭ নম্বর ওয়ার্ডে তালা প্রতীক নিয়ে মোহাম্মদ সালাউদ্দীন বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৯০০ ভোট। অন্যদিকে ৭, ৮ ও ৯ নম্বর সংরক্ষিত মহিলা সদস্য পদে কলম প্রতীক নিয়ে ভাবি জাহেদা বেগম পেয়েছেন ১৮২৭ ভোট। জাহেদা আক্তার ৭ নম্বর ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য মোহাম্মদ সালাউদ্দীনের বড় ভাইয়ের স্ত্রী।

স্থানীয় বাসিন্দা আব্দুল মন্নান কম্পানি ও নুর হোসেন বলেন, ‘তাঁদের এ বিজয়ে আমরা আনন্দিত।’ তাঁরা প্রত্যাশা করে বলেন, মানুষের এ রায়ের প্রতিদান দেবর-ভাবি দেবেন।

৭ নম্বর থেকে নির্বাচিত ইউপি সদস্য মোহাম্মদ সালাউদ্দীন জানান, মানুষের ভালোবাসার এই ঋণ শোধ হবার নয়। একই পরিবারের দুজনকে নির্বাচিত করায় এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সামনের দিনগুলোতে মানুষের পাশে থাকবেন বলে অঙ্গীকার করেন তিনি।