শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কুড়িগ্রামে শ্বশুরবাড়িতে এসে স্ত্রীকে হত‍্যা করে পালালেন স্বামী

প্রকাশিতঃ ০৪ জানুয়ারি, ২০২২  

জেলা প্রতিনিধি।কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে দাম্পত্য কলহের জেরে শ্বশুরবাড়িতে এসে ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে হত্যা করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।

সোমবার (০৩ জানুয়ারি) রাতে উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের (১ নং ওয়ার্ড) পাইকেরছড়া গ্রামে এ ঘটনা ঘটেছে ।

নিহত ওই গৃহবধূর নাম শাহিদা বেগম (৪০)। সে একই গ্রামের শাহজাহান আলীর মেয়ে। সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য আবু সায়াদাত মোঃ বজলুর রহমান ঘটনার সত‍্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের (১ নং ওয়ার্ড) পাইকেরছড়া গ্রামের শাহজাহান আলীর মেয়ে শাহিদা বেগম (৪০) এর সাথে প্রায় ২৪ বছর পূর্বে একই গ্রামের মৃত আব্বাছ আলীর ছেলে আবুবকর সিদ্দিক (৪৪) এর সঙ্গে বিয়ে হয়। সে পেশায় একজন কাঠ ব‍্যবসায়ী।

দাম্পত্য জীবনে তাদের ৩টি কন‍্যা সন্তান রয়েছে। গত কয়েক মাস থেকে তাদের মধ্যে কলহ চলে আসছিল। দাম্পত্য কলহের জেরে কিছু দিন আগে শাহিদা বেগম ছোট সন্তানকে নিয়ে বাবার বাড়িতে চলে আসে। সোমবার রাতে শাহিদার স্বামী আবুবকর সিদ্দিক শ্বশুরবাড়িতে আসে। রাত তিনটার দিকে শাহিদাকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত‍্যা করে পালিয়ে যায় আবুবকর।

নিহতের চাচা মহির উদ্দিন জানান, তাদের মধ্যে বনিবনা না হওয়ায় নিহত শাহিদা কিছু দিন থেকে তার বাবার বাড়িতে থাকতেন। ঘাতক সিদ্দিক আলী মাঝে মধ্যে ওই বাড়িতে আসা-যাওয়া করতেন। সোমবার রাতেও সিদ্দিক আলী তার শ্বশুর বাড়িতে যান। রাত ৩টার সময় চিৎকার শুনে আমরা এসে দেখি, শাহিদার রক্তাক্ত দেহ পড়ে আছে খাটে। এঘটনায় তার ছোট মেয়ে ও মা আহত হয়েছে।

এ ব্যাপারে ভুরুঙ্গামারী থানার এস আই আতাউর রহমান ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন খবর পেয়ে ভোর চারটার দিকে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের গলায় ধারালো অস্ত্রের আঘাতর চিহ্ন রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা করার প্রস্তুতি চলছিল।