শুক্রবার ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

সুন্দরগঞ্জে মোবাইল ফেরত না পেয়ে ষষ্ঠ শ্রেণির ছাত্রকে হত্যা

প্রকাশঃ ০৮ জানুয়ারি, ২০২২

জেলা প্রতিনিধি:গাইবান্ধার সুন্দরগঞ্জে ধার দেওয়া মোবাইল ফেরত না পেয়ে মারুফ (১২) নামে এক শিশুকে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে তাহের (২০) নামে এক যুবকের বিরুদ্ধে।

শুক্রবার (৭ জানুয়ারি) বিকেল ৪টার দিকে উপজেলার শান্তিরাম ইউনিয়নের খালেকের মোড় নামক স্থানে এ চাঞ্চল্যকর ঘটনা ঘটে।

নিহত মারুফ খালেকের মোড় নামক গ্রামের আনারুল ইসলামের ছেলে এবং স্থানীয় কছর আলী মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্র। অপর দিকে আসামি তাহের একই গ্রামের ফুলমিয়ার ছেলে।

এ ব্যাপারে সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুল আজিজ বলেন, শুক্রবার থেকে প্রায় দুই মাস আগে ৫ম শ্রেণির পরীক্ষার প্রস্তুতির জন্য নিহত মারুফ দুঃসম্পর্কের ফুফাতো ভাই তাহের এর কাছে থেকে একটি এন্ড্রয়েড মোবাইল ফোন ধার নেয়। এর কিছুদিন পর সেই ফোন নিয়ে ঢাকায় যায় মারুফের বাবা আনারুল ইসলাম। এরই জেরে মারুফকে নিজ বাসায় ডেকে নিয়ে যায় তাহের। সেখানে তাহেরের সাথে মারুফের বয়সী আরও দুজন ছিল।

এরমধ্যে একজনের নাম আলমগীর (১৩)। সেসময় মোবাইল নিয়ে মারুফের সাথে কথা-কাটাকাটির এক পর্যায়ে তাহের মারুফের গলা টিপে ধরে হত্যা করে। এ দৃশ্য দেখে আলমগীর দৌঁড়ে এসে মারুফের বাড়ির সবাইকে বলে দেয়। পরে সেখানে গিয়ে মারুফের নিথর দেহ পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়’। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থল থেকে মারুফের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। সেই সাথে জিজ্ঞাসাবাদের জন্য আলমগীরকেও পুলিশ হেফাজতে নেয়া হয়েছে বলে তিনি জানান।