শুক্রবার ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

গাজীপুরে ভাড়া বাসায় একই সিলিংফ্যানে ঝুলছিল এমডি ও নার্সের মরদেহ

প্রকাশঃ ০৯ জানুয়ারি, ২০২২

জেলা প্রতিনিধি: গাজীপুরে ভাড়া বাসায় একটি সিলিংফ্যান (বৈদ্যুতিক পাখা) থেকে ডায়গনস্টিক সেন্টারের এক এমডি এবং নার্সের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৮জানুয়ারি)বিকেলে গাজীপুর সিটি করপোরেশনের ঝাঝর এলাকা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

নিহতদের একজন হলেন গাজীপুরের কালীগঞ্জের বেতুয়া গ্রামের মিজানুর রহমানের মেয়ে। তিনি গাজীপুরের জয়দেবপুর এলাকার মোটেক সোয়েটার ফ্যাক্টরির মেডিকেল এসিস্ট্যান্ড ছিলেন। তার নাম লিমা রহমান (২৫)।

অপরজন হলেন ও সিলেট সদরের চোরাইয়া এলাকার রঞ্জিত চৌধুরীর ছেলে ও গাজীপুরের সিগমা ডায়গনস্টিক সেন্টারের এমডি (ব্যবস্থাপনা পরিচালক) রজত কান্তি চৌধুরী (৩৭)।নিহত নার্স লিমা রহমান আগে সিগমা ডায়গনস্টিক সেন্টারে চাকরি করতেন বলে জানা গেছে।

জিএমপি গাছা থানার এসআই মনিরুজ্জামান ও স্থানীয়রা জানান, ওই বাসায় লিমা রহমান ভাড়া থাকতেন। স্থানীয়রা ওই বাসার সিলিংফ্যানে লিমা রহমান ও রজত চৌধুরীর লাশ ঝুলতে দেখে জাতীয় জরুরি সেবা ৯৯৯ ফোন দেয়।

খবর পেয়ে পুলিশষ লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

এসআই মনিরুজ্জামান আরও জানান, দুই জনের মরদেহ একই ফ্যানের হুকের সাথে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় ছিল। তবে তাদের শরীরে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায় নি।

এ ব্যাপারে গাজীপুর মেট্টোপলিটন পুলিশের উপ কমিশনার (মিডিয়া) জাকির হাসান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা আত্মহত্যা করেছেন। ময়না তদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।