শুক্রবার ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় চারজন নিহত

প্রকাশঃ ১৪ জানুয়ারি, ২০২২

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় দুই অটোরিকসার চালকসহ চারজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার(১৩জানুয়ারি)পৃথক সময়ে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের জাঙ্গাল এবং কুমিল্লা-সিলেট মহাসড়কের কসবা উপজেলার খাড়েরা বাসষ্ট্যান্ড এলাকায় এবং বিকেলে জেলার বুধন্তি ইউনিয়নের ইসলামপুর পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে পৃথক এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের হাবলাউচ্চ গ্রামের মোঃ আরজ উদ্দিনের ছেলে মোঃ শাহিন মিয়া-(২৭), কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার বাখরনগর গ্রামের মৃত ছাদে আলীর ছেলে কাউসার আলম-(৩৫), কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার মুক্তারপুর গ্রামের মৃত মন্ডল আলীর ছেলে ফুল মিয়া-(৫০) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার বুধন্তী ইউনিয়নের ইসলামপুর গ্রামের মারাজ মিয়ার ছেলে মোঃ রফিকুল ইসলাম-(২৫)। এর মধ্যে রফিকুল ইসলাম ও কাউছার আলম সিএনজিচালিত অটোরিকসার চালক।

হাইওয়ে থানার পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে কসমেটিকস ব্যবসায়ী শাহীন মিয়া মোটর সাইকেলযোগে হাবলা উচ্চ গ্রাম থেকে একই ইউনিয়নের রাধিকা বাজারের নিজ ব্যবসা প্রতিষ্ঠানে আসার পথে জাঙ্গাল এলাকায় রাস্তার নির্মানকাজে ব্যবহৃত একটি ভেকুর সাথে মোটর সাইকেলটির ধাক্কা লাগে। এতে শাহীন মিয়া মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে আহত হন। আশংকাজনক অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে আনার পথে তিনি মারা যান।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

অপরদিকে বৃহস্পতিবার সকাল ৮টার দিকে কসবা উপজেলার খাড়েরা বাসস্ট্যান্ড এলাকায় ট্রাক, ট্রাক্টর ও সিএনজিচালিত অটোরিকসার ত্রিমুখী সংঘর্ষে অটোরিকসা চালক ত্রিমুখি সংঘর্ষে কাউছার আলম ও ফুল মিয়া মারা যান।

এদিকে বৃহস্পতিবার বিকেলে ঢাকা সিলেট মহাসড়কের বিজয়নগর উপজেলার ইসলামপুর পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে হবিগঞ্জ জেলার মাধবপুরগামী একটি অটোরিকসার সাথে নরসিংদীগামী একটি মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষ হলে অটোরিকসা চালক রফিকুল ইসলাম আহত হন। তাকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহজালাল আলমের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পৃথক তিনটি দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। আমরা চারটি লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করেছি।