শুক্রবার ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

ব্রাহ্মণবাড়িয়ায় মাহফিল শেষে ঢাকায় ফেরার পথে বক্তার গাড়িতে ডাকাতের হামলা

প্রকাশঃ ১৪ জানুয়ারি, ২০২২

জেলা প্রতিনিধি:ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্চারামপুরে ওয়াজ মাহফিল শেষে ঢাকায় ফেরার পথে ক্বারী সাইদুল আসাদ নামে একজন মাওলনার গাড়িতে হামলা করেছে ডাকাতেরা।

গত বৃহস্পতিবার রাতে উপজেলার উজানচর ইউনিয়নের নোয়াব আলী শাহ রোডে এই হামলার ঘটনা ঘটে। ডাকাতের হামলায় গারি চালকসহ ক্বারী সাইদুল আসাদের দুইজন সঙ্গী আহত হন। ক্বারী সাইদুল আসাদ ঢাকার যাত্রাবাড়ি এলাকার বাসিন্দা।

খোঁজ নিয়ে জানা গেছে, বৃহস্পতিবার রাতে বাঞ্চারামপুর উপজেলার মানিকপুর ইউনিয়নের মায়রাপুর গ্রামে একটি ওয়াজ মাহফিলে বয়ান করেন ক্বারী সাইদুল আসাদ।

বয়ান শেষে রাত ১টার দিকে তিনি তার সঙ্গীদের নিয়ে নিজস্ব প্রাইভেটকারযোগে ঢাকায় ফেরার পথে উজানচর ইউনিয়নের শেকারকান্দি গ্রামের নোয়াব আলী শাহ রোডে পৌছলে ১০/১৫জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল গাড়িটি আটক করে কুপিয়ে গাড়ির গ্লাস ভাংচুর করে। পরে ডাকাতরা গাড়ির ভেতরে থাকা ক্বারী আসাদসহ অন্যান্যদের কাছে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন নিয়ে যায়। ডাকাতের হামলায় গাড়ির চালকসহ দুইজন আহত হন।

শুক্রবার দুপুরে ক্বারী সাইদুল আসাদের সাথে সাংবাদিকরা যোগাযোগ করলে তিনি অভিযোগ করে বলেন, মাহফিল কমিটি তার নিরাপত্তা দিতে পারে নি। তিনি বলেন, রাত বেশী হওয়ায় ডাকাতির ঘটনার পর তিনি ঢাকায় ফিরে আসেন।

এ ব্যাপারে বাঞ্চারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ বলেন, তিনি ঘটনা শুনেছেন, তবে এ ঘটনায় কেউ থানায় কোন অভিযোগ দেননি।