বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১লা জিলকদ, ১৪৪৫ হিজরি

আলমডাঙ্গায় ডাকাতের বোমা হামলায় নিহত ১

প্রকাশিতঃ ০৫ জানুয়ারি, ২০১৭  

জেলা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কুলপালা গ্রামে ডাকাতদলের ছোড়া বোমায় নাসির উদ্দীন (৪৫) নামে এক কৃষক নিহত হয়েছেন। আহত হয়েছেন লিটন নামে আরও একজন। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার রাত ২টার দিকে কুলপালা গ্রামের বিলপাড়ায় এই ডাকাতির ঘটনা ঘটে।
নিহত কৃষক নাসির উদ্দীন কুলপালা গ্রামের মৃত বাদল মণ্ডলের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার রাত ১টার দিকে কৃষক নাসির উদ্দীনের বাড়ির পেছনে ৮/১০ জন ডাকাত অবস্থান নেয়। এ সময় নাসির উদ্দীনের পরিবারের সদস্যরা চোর চোর বলে চিৎকার শুরু করলে ডাকাত সদস্যরা বাড়ির ভেতরে প্রবেশ করে একটি বোমা ছুড়ে মারে। এতে গৃহকর্তা নাসির উদ্দীন গুরুতর আহত হন। এ সময় প্রতিবেশীরা ডাকাতদের প্রতিহত করতে আসলে তারা আরও একটি বোমা ছুড়ে পালিয়ে যায়। এতে লিটন নামে আরও একজন আহত হয়।
পরে গ্রামবাসী বোমায় আহত নাসির উদ্দীন ও লিটনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক কৃষক নাসির উদ্দীনকে মৃত ঘোষণা করেন।
ঘটনার পরপরই পুলিশের বেশ কয়েকটি ইউনিট কুলপালাসহ আশপাশের গ্রামগুলোতে অভিযান শুরু করলেও ডাকাতদলের কোনও সদস্যকে গ্রেফতার করতে পারেনি।
এদিকে, খবর পেয়ে রাতেই ভারপ্রাপ্ত পুলিশ সুপার মুহাম্মদ বেলায়েত হোসেন চুয়াডাঙ্গা সদর সদর হাসপাতাল পরিদর্শন করেন। এ সময় তিনি বোমা হামলায় আহত লিটনসহ স্থানীয়দের সঙ্গে কথা বলেন এবং দ্রুত সময়ে ডাকাত সদস্যদের গ্রেফতারের আশ্বাস দেন।