শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

নেত্রকোনায় পরকীয়ার প্রতিবাদ করায় ছুরিকাঘাতে অন্তঃসত্ত্বা নিহত আটক ৮

প্রকাশিতঃ ১৮ মে, ২০১৯  

জেলা প্রতিনিধি: নেত্রকোনা পৌরসভার সাতপাই রেল কলোনিতে পরকীয়া প্রেমের প্রতিবাদ করায় শনিবার ভোরে  প্রতিবেশীর ছুরিকাঘাতে তিন মাসের অন্তঃসত্ত্বা শাহিনূর আক্তার (২৭) নামে এক নারী নিহত হয়েছেন। তিনি ওই এলাকার ট্রাকচালক আবদুস সালামের স্ত্রী। নেত্রকোনা মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে চার নারীসহ আটজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, নেত্রকোনা পৌরসভার সাতপাই রেলওয়ে কলোনি পাড়ার ইদ্রিস মিয়ার ছেলে সোহেলের সাথে একই এলাকার অর্জুন মিয়ার কন্যা আলপনা আক্তারের (বিবাহিতা) পরকীয়ার সম্পর্ক গড়ে উঠে। এ ঘটনায় শুক্রবার সন্ধ্যায় পরকীয়ার বিষয়টি প্রত্যক্ষদর্শী আবদুস সালামের স্ত্রী শাহিনূর আক্তারসহ এলাকাবাসী প্রতিবাদ করেন। এরই জের ধরে শনিবার ভোরে সাহরি খাওয়ার সময় ঘরের বাইরে টিউবঅয়েল থেকে শাহিনূর আক্তার পানি আনতে গেলে আগে থেকে ওঁৎ পেতে থাকা সোহেল মিয়া, এরশাদ, বোরহান উদ্দিন, বাবুসহ ৮-১০ জন তার ওপর হামলা চালায়। একপর্যায়ে হামলাকারীরা তাকে ছুরিকাঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন।

বিষয়টি টের পেয়ে এলাকাবাসী তাকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে ঘটনাস্থল থেকে সাগর, ইদ্রিছ, সহুরা খাতুন, মোসলেম উদ্দিন, আবদুল হান্নান, নূর জাহান, কাজলী আক্তার, মিটু রানীকে আটক করেছে। 

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ফখরুজ্জামান হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য নিহতের লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্তসাপেক্ষে মূল আসামিকে আটকের চেষ্টা চলছে। মামলার প্রস্তুতি চলছে।