শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

চাচার হাতে ভাতিজা খুন

প্রকাশিতঃ ১১ মে, ২০২০  

জেলা প্রতিনিধি: চাঁদপুরের হাজীগঞ্জে চাচার হাতে ভাতিজা খুন হয়েছে। পুকুর সেঁচ দেওয়াকে কেন্দ্র করে আপন চাচা শাহজাহানসহ তার স্ত্রী ও ছেলে-মেয়ের মারধরে ইদ্রিস বকাউল (৩০) নামের ভাতিজা খুন হন। গতকাল রোববার বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলার বাকিলা ইউনিয়নের ছয়ছিলা গ্রামের বকাউল বাড়িতে এই হত্যার ঘটনা ঘটে।

নিহত ইদ্রিস ওই বাড়ির প্রবাসী শহিদ উল্যাহ্ বকাউলের ছেলে।

নিহতের বড় ভাই জানান, গতকাল বিকালে বাড়ির পুকুর সেঁচ দেওয়ার উদ্দেশে আমার ছোটভাই ইদ্রিস শ্যালো মেশিন বসায়। এতে চাচা শাহজাহান, চাচি হাজেরা, চাচাতো বোন কুলসুমা ও চাচাতো ভাই বাবু বাধা দেয়। এ সময় তাদের মাঝে কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে তারা চারজন মিলে ইদ্রিসের ওপর অর্তকিতভাবে হামলা চালায় এবং ব্যাপক মারধর করে। এতে সে গুরুতর আহত হয়। এ সময় ভাইকে বাঁচাতে গেলে তারা আমার মা ও ছোট ভাইয়ের স্ত্রীকেও মারধর করে। খবর পেয়ে আমি বাড়িতে গিয়ে তাকে উদ্ধার করে বাকিলা বাজারে একজন পল্লী চিকিৎসকের কাছে নিয়ে আসি। 

তারপর সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে, উন্নত চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ইদ্রিসকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মাহমুদসহ সঙ্গীয় ফোর্স নিহতের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন রনি বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ সোমবার চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এবং পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।