রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি হাজতখানা থেকে পালাল,২পুলিশ সদস্য বরখাস্ত

প্রকাশিতঃ ২৪ জুলাই, ২০২৩  

অপরাধ প্রতিবেদক:মাগুরার মহম্মদপুর থানা হাজতখানা থেকে আজ সোমবার (২৪ জুলাই)সোয়েব আলী মোল্যা (২৫) নামে এক সাজাপ্রাপ্ত আসামি পালিয়ে গেছেন। এ ঘটনায় মহম্মদপুর থানা পুলিশের উপ পরিদর্শক মোহাম্মদ শাহিন ও ডিউটিতে থাকা পুলিশ সদস্য মোহাম্মদ পাপ্পুকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

পালিয়ে যাওয়া সোয়েব আলীর বাড়ি মহম্মদপুরের রোনগর গ্রামে। তিনি নড়াইলের একটি চুরি মামলায় নড়াইল আদালত থেকে ৩ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি। রোববার সন্ধ্যায় মহম্মদপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তাকে তার এলাকা থেকে গ্রেপ্তার করে মহম্মদপুর থানা হাজতে রেখেছিল।

আজ সোমবার সকাল সকাল ১১টার দিকে থানা হাজতের ফটকের রড বাঁকা করে পালিয়ে যান সোয়েব। পুলিশ ঘটনার পরপরই তার সন্ধানে নেমেছে। কিন্তু এখনো পর্যন্ত ধরতে পারেনি। ঘটনাটি সকালে ঘটলেও স্থানীয়ভাবে জানাজানি হয় সন্ধ্যার পরে। মাগুরা পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজাসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ঘটনার সত্যতা স্বীকার করে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কলিমুল্লাহ জানান, পলাতক আসামির সন্ধান চলছে। এ ঘটনায় মহম্মদপুর থানার উপ পরিদর্শক (এস আই) মোহাম্মদ শাহিন ও দ্বায়িত্বরত পুলিশ সদস্য পাপ্পুকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।